জুলাই মাসে সেরাদের সেরা লেখক যারা

মুক্তবুলি প্রতিবেদক ।।
.
মুক্তবুলি ওয়েবসাইটে প্রকাশিত লেখার জন্য জুলাই ২০২১ মাসের সেরাদের সেরা লেখক মনোনীত হয়েছেন ০৩ জন। তারা হলেন- ভোলার লালমোহন প্রেসক্লােবের সাধারণ সম্পাদক মোঃ জসিম জনি, ফরিদপুর সরকারি টিচার্স ট্রেনিং কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ নূরুল্লাহ ও ঝালকাঠি সদর উপজেলার বাজিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়য়ের সহকারী শিক্ষক বিজন বেপারী।
প্রতিমাসে একজন সেরা লেখক মনোনয়ন করা হলেও এবার ‘সেরাদের সেরা লেখক’ মনোনয়ন দেয়ার কারণ হচ্ছে- এই তিনজন লেখক পূর্বেও সেরা লেখক মনোনীত হয়েছিলেন। তাই এবার তারা সেরাদের সেরা লেখক হিসেবে স্বীকৃতি পেলেন।
.
মোঃ জসিম জনি ২০২০ সালের জুন মাসে ‘মেহেরগঞ্জ যেভাবে হয়ে গেল লালমোহন’ শীর্ষক লেখার জন্য সর্বাধিক পঠিত সেরা লেখক মনোনীত হয়েছিলেন। এবার তিনি ‘আমরা সাংবাদিক না রিপোর্টার’ শীর্ষক লেখার জন্য সেরাদের সেরা লেখক মনোনীত হন। ০৫ জুলাই ২০২১ তারিখে প্রকাশিত তার লেখাটি ৩১ জুলাই পর্যন্ত মাত্র ২৬ দিনে পড়েছেন সাড়ে সাত হাজারের বেশি মানুষ।
.
মোহাম্মদ নূরুল্লাহ ‘মহামানব’ শীর্ষক কবিতার জন্য এ বছরের জানুয়ারি মাসের সেরা লেখক মনোনীত হন। তার ওই লেখাটি এখনো মুক্তবুলি অনলাইনের সর্বাধিক পঠিত লেখার শীর্ষে রয়েছে। এবার তিনি ‘ভাষা শিক্ষা: শুদ্ধ বানান ও সুন্দর উপস্থাপন কৌশল’ শীর্ষক লেখার জন্য সেরাদের সেরা লেখক মনোনীত হন। তার এই লেখাটি পড়েছেন ৫,৩৭9 জন পাঠক।
.
বিজন বেপারী ২০২০ সালের আগস্ট মাসে মুক্তবুলি ওয়েবসাইটের সর্বাধিক পঠিত লেখার সেরা লেখক মনোনীত হন। ‘বাড়ি’ শিরোনামের একটি কবিতার জন্য তিনি তখন মনোনীত হয়েছিলেন। এবার তিনি ‘তব কর্ম’ শীর্ষক কবিতার জন্য সেরাদের সেরা লেখক মনোনীত হয়েছেন। তার কবিতাটি ৩১ জুলাই রাত পর্যন্ত পড়েছেন ৫,১০০ জন পাঠক।
.
সেরাদের সেরা এই তিন লেখক ও কবির জন্য মুক্তবুলির পক্ষ থেকে থাকবে বিশেষ উপহার। যা তাদের হাতে তুলে দেয়া হবে মুক্তবুলি লেখক সম্মেলনে।
.
মুক্তবুলি পরিচালনা পরিষদের পক্ষ থেকে জুলাই মাসের সেরাদের সেরা লেখকদের জন্য থাকলো নিরন্তর শুভেচ্ছা ও অভিনন্দন।
Next Barisal banner ads

২ comments

Leave a Reply

Your email address will not be published.