বিএম কলেজ সংস্কৃতি পরিষদের নতুন কমিটি

মুক্তবুলি প্রতিবেদক।।
সরকারি ব্রজমোহন কলেজের পরীক্ষা ভবনের হলরুমে সংস্কৃতি পরিষদের ১১ তম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ মে শুক্রবার অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মোঃ তরিকুল ইসলাম।

সভায় মোঃ মাইনুল ইসলামকে সভাপতি, হৃদয় শীল, জয় সমদ্দার ও অসীম বড়ালকে সহ-সভাপতি এবং রতন চন্দ্র ঘরামীকে সাধারণ সম্পাদক করা হয়।

এছাড়াও সুলতানা জোজো পপি ও মিশু রায় যুগ্ম-সাধারণ সম্পাদক, মারুফ খান সাংগঠনিক সম্পাদক, গৌরব সাহা অর্থ সম্পাদক, লিমন সিকদার দপ্তর সম্পাদক, শুভ নট্ট সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, তীর্থ দাস অন্তু  সহ-সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক, অমিত সরকার প্রশিক্ষণ সম্পাদক, মোঃ রিয়াজ হোসেন সহপ্রশিক্ষণ সম্পাদক, সাজিদুল ইসলাম সমাজসেবা সম্পাদক, সহসমাজসেবা সম্পাদক প্রিয়ন্তী বিশ্বাস, দীপ্র ঘটক প্রচার সম্পাদক, সম্রাট বাইন সহপ্রচার-প্রচার সম্পাদক, সজীব ঢালী শিক্ষা-সেমিনার সম্পাদক, আশা মনি সহশিক্ষা- সেমিনার সম্পাদক এবং মোঃ সোহেল রানা, অবিনাশ সমদ্দার, সঞ্জিত সমদ্দার, মোঃ তরিকুল ইসলাম ও লাবনী আক্তার সুইটিকে নির্বাহী সদস্য করে মোট ২৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন সহকারি অধ্যাপক এমএম তারিকুজ্জামান, সহকারি অধ্যাপক সঞ্জয় হালদার, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশানের সাংগঠনিক সম্পাদক বাসুদেব ঘোষ, সংস্কৃতিজন মিন্টু কুমার কর, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ সাধারণ সম্পাদক স্নেহাংশু বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহেদ, সংস্কৃতিজন সিরাজুম মুনীর টিটু, খেয়ালী গ্রুপ থিয়েটার সাধারণ সম্পাদক অপূর্ব কুমার রায় প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *