ঈদের আনন্দে মুক্তবুলি লেখক সম্মাননা প্রদান

মুক্তবুলি প্রতিবেদক ।।
মুক্তবুলি ওয়েবসাইটে প্রকাশিত লেখাগুলোর মধ্যে সেরাদের সেরা লেখক হিসেবে সম্মাননা স্মারক গ্রহণ করলেন লালমোহন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সময়ের শিখা ম্যাগাজিনের প্রকাশক ও সম্পাদক মো. জসিম জনি।
এছাড়াও ২০২১ সালের আগস্ট মাসের সেরা লেখক সম্মাননা গ্রহণ করলেন সাহিত্যিক নুরুল আমিন এবং ২০২২ সালের জুন মাসের সেরা লেখক সম্মাননা গ্রহণ করলেন কবি এরশাদ সোহেল।
মুক্তবুলি লেখক ফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কবি ফিরোজ মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লালমোহন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তবুলি ম্যাগাজিনের প্রকাশক ও সম্পাদক এবং বরিশাল মেট্রোপলিটন কলেজের চেয়ারম্যান সাংবাদিক আযাদ আলাউদ্দীন।
১১ জুলাই ঈদুল আজহার সন্ধ্যায় মুক্তবুলির আয়োজনে লালমোহন প্রেসক্লাবে অনুষ্ঠিত অনুষ্ঠানে এ সম্মাননা ক্রেস্ট লেখকদের হাতে তুলে দেওয়া হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমোহন করিমুন্নেসা হাফিজ মহিলা কলেজের ইংরেজি প্রভাষক বাশার ইবনে মমিন, ভোলা বাস মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জামাল, মণিপুর স্কুল এন্ড কলেজের শিক্ষক নুরে আলম, পূর্বে সেরা লেখক পুরস্কার প্রাপ্ত কবি ও সাংবাদিক সাব্বির আলম বাবু, সাংবাদিক মাকসুদ উল্লাহ, জাহিদুল ইসলাম দুলাল, ইউসুফ আহমেদ, সালাম সেন্টু, হাসান পিন্টু প্রমুখ।
অনুষ্ঠানে কবি নুরুল আমিনের লেখা ‘কোনো এক বিকেলে’ কবিতার বই মুক্তবুলির সম্পাদক সাংবাদিক আযাদ আলাউদ্দীন, কবি ও শিক্ষক বাশার ইবনে মমিন, কবি ও শিক্ষক নজরুল ইসলাম জামালকে শুভেচ্ছাসহ প্রদান করা হয়। জসিম জনি সম্পাদিত সময়ের শিখা ম্যাগাজিনের ঈদ সংখ্যার মোড়ক উন্মোচন করা হয় এবং সকলের হাতে ম্যাগাজিন তুলে দেওয়া হয়।
ছবি ক্রেডিট : সাংবাদিক সালাম সেন্টু ও হাসান পিন্টু।
Next Barisal banner ads

Leave a Reply

Your email address will not be published.