বরিশালে বিশ্বভরা প্রাণের প্রীতি সম্মিলন, অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মুক্তবুলি প্রতিবেদক ।।
বিশ্বভরা প্রাণের বরিশাল জেলা শাখার প্রীতি সম্মিলন, অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ০৩ ডিসেম্বর শনিবার বেলা ১১টায় নগরীর সিস্টারস্ ডে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত সম্মিলনে প্রধান অতিথি ছিলেন বরেণ্য আবৃত্তি শিল্পী, সংগঠক ও বিশ্বভরা প্রাণ আন্তর্জাতিক কমিটির সভাপতি জাহান বশীর।

অনুষ্ঠান উদ্বোধন করেন সংগীত শিল্পী ও সংগঠক এবং বিশ্বভরা প্রাণ ভারত কেন্দ্রীয় কমিটির সভাপতি শ্রীমতী বিধুরা ধর।

বিশ্বভরা প্রাণের বরিশাল জেলা কমিটির সভাপতি মারুফা খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গবেষক ও সংগঠক এবং বিশ্বভরা প্রাণ বাংলাদেশ জাতীয় কমিটির সাধারণ সম্পাদক ড. আব্দুর রহিম, বিশিষ্ট সংগীত শিল্পী ও বীর মুক্তিযোদ্ধা নীহার দে আকাশ বাংলাদেশ বেতার ও টেলিভিশনের আবৃত্তি শিল্পী ও উপস্থাপক আফরোজা পারভীন কণা, বিশিষ্ট গীতিকার উপস্থাপক ও বাচিক শিল্পী কামরুন্নাহার মুন্নী, জাতীয় পর্যায়ের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মোঃ সিদ্দিকুর রহমান ও মুক্তবুলি ম্যাগাজিনের সম্পাদক আযাদ আলাউদ্দীন।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিশ্বভরা প্রাণের বরিশাল জেলা সহ-সভাপতি শাহানুর খানম, অজয় কৃষ্ণ গোমস্তা ও রাবেয়া কান্তা, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম শিমুল, অনুষ্ঠান সম্পাদক মায়াবী হোসাইন নুপুর, কোষাধ্যক্ষ কানিজ ফাতেমা, উম্মে শারমিন, নাসিমা খানম, বিথী বড়াল, বিজর বেপারী প্রমুখ।

অনুষ্ঠানে আগত অতিথিদের হাতে মুক্তবুলি ম্যাগাজিন তুলে দেন প্রকাশক ও সম্পাদক আযাদ আলাউদ্দীন।

Next Barisal banner ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *