`সময়ের শিখা’ ঈদ সংখ্যার মোড়ক উন্মোচন

মুক্তবুলি প্রতিবেদক ।।
ভোলার লালমোহন থেকে নিয়মিত প্রকাশিত ম্যাগাজিন ‘সময়ের শিখা’ ৪৩ তম এবং ঈদ সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়েছে। ১০ জুলাই রোববার পবিত্র ঈদ উল আযহার দিন সন্ধ্যায় লালমোহন প্রেসক্লাবে লেখক, কবি, সাহিত্যিক ও সাংবাদিকদের উপস্থিতিতে এই মোড়ক উন্মোচন করা হয়।
সময়ের শিখার প্রকাশক ও সম্পাদক এবং লালমোহন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জসিম জনি’র সঞ্চালনায় ও লালমোহন প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব মোঃ রুহুল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মুক্তবুলি ম্যাগাজিন এর সম্পাদক ও দৈনিক নয়াদিগন্ত পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান আযাদ আলাউদ্দীন, লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার সহকারী অধ্যাপক কবি ফিরোজ মাহমুদ, লালমোহন করিমুন্নেছা-হাফিজ মহিলা কলেজের প্রভাষক বাশার ইবনে মমিন, ভোলা বাস মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জামাল, ঢাকা মনিপুর স্কুল এন্ড কলেজের শিক্ষক মো. নূরে আলম, সময়ের শিখা’র নির্বাহী সম্পাদক কবি নূরুল আমিন, কবি এরশাদ সোহেল, সাংবাদিক সাব্বির আলম বাবু, শাহীন কুতুব, জাহিদুল ইসলাম দুলাল, মাকছুদ উল্যাহ, হাসান পিন্টু, সালাম সেন্টু, মনজুর রহমান, ইউসুফ আহমেদসহ আরো অনেকে।
সময়ের শিখা এবারের সংখ্যায় যাদের লেখা ছাপা হয়েছে তারা হলেন-
গদ্য
ক্রমানুসারে নিশীতা মিতু, সাঈদ আল আমিন, পল্লব কুমার হাজরা, হাসান পিন্টু, আরিফ তুষার, সাব্বির আলম বাবু, নজরুল ইসলাম জামাল, মো. জসিম জনি, আল মামুন, এম এ হাসান, নুরুল আমিন, জাবের আল আবদুল্লাহ, গাজী মো. তাহেরুল আলম (লিটন) ও সাদিয়া ইসলাম।
পদ্য
শাহীন কামাল, জাকিয়া ইসলাম, মো. এম রহমান, সালমা জাহান সীমা, জুবায়ের বিন ইয়াছিন প্রমুখ।
Next Barisal banner ads

One comment

Leave a Reply

Your email address will not be published.