কুঞ্জেরহাট গ্রীনভিউ মডেল স্কুলের অনুষ্ঠানে প্রাণের ছোঁয়া

মুক্তবুুলি প্রতিবেদক ।।
‘নৈতিক ও আদর্শ শিক্ষার মধ্যদিয়ে যুগোপযোগী পাঠদান’ এই স্লোগান কে সামনে রেখে ০৪ ফেব্রুয়ারি ২০২৩ (শনিবার) ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট গ্রীন ভিউ মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরুস্কার বিতরণ ও গুণীজন সম্মাননা প্রদান আনন্দমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।
গ্রীন ভিউ মডেল স্কুলের প্রধান পরিচালক মো. বিল্লাল মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ০৪ নং কাচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রব কাজী।
বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন, বরিশাল মেট্রোপলিটন কলেজের চেয়ারম্যান ও দৈনিক নয়াদিগন্তের বরিশাল ব্যুরো প্রধান আযাদ আলাউদ্দীন, ০৭ নং টবগী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন হাওলাদার, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক জুলফিকার আলী তুহিন হাওলাদার, আব্দুল্লা আল ইসলাম জ্যাকব কলেজের সহকারী অধ্যাপক জাকির হোসেন, হাফিজ ইব্রাহিম কলেজের সিনিয়র প্রভাষক জাকারিয়া আজম, প্রধান শিক্ষক মো জসিম উদ্দিন মাতাব্বর, প্রধান শিক্ষক মো. কামাল উদ্দিন, ফরিদ উদ্দিন প্রমূখ।
অনুষ্ঠানে মটিভেশনাল বক্তব্য রাখেন, লেখক ও সঞ্চালক ডা. গাজী মো. তাহেরুল আলম।
এসময় গুণীজন, বিশিষ্টজন ও প্রতিষ্ঠানের সেরা শিক্ষকগনের মাঝে সম্মাননা স্মারক দেয়া হয়।
গ্রীন ভিউ মডেল স্কুলের মেধাবী শিক্ষার্থীরা উদ্ভাবনী পর্যায়ে রকেট ও সোলার পাওয়ার সহ বিভিন্ন প্রকল্প প্রদর্শন করে আমন্ত্রিত অতিথিদের মাঝে ব্যাপক প্রশংসা কুড়ায়। এছাড়া শিক্ষার্থীদের কোরআন তেলোয়াত, বীর মুক্তিযোদ্ধা বেশে একক অভিনয়, কবিতা আবৃত্তি, বক্তৃতা ও গান পরিবেশন করে উপস্থিত দর্শকদের উচ্ছ্বসিত করে তোলে।
পুরো অনুষ্ঠানটি যেন শিক্ষার্থী, অভিভাবক ও আমন্ত্রিত অতিথিদের মিলনমেলায় রূপ নেয়।
অনুষ্ঠানের শেষদিকে গ্রীন ভিউ মডেল স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে আনন্দমুখর এ আয়োজনের সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *