বরিশাল মেট্রোপলিটন কলেজে পুরস্কার বিতরণ

মুক্তবুলি প্রতিবেদক।।
মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বরিশাল মেট্রোপলিটন কলেজের উদ্যোগে কুইজ ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। ২৬ মার্চ বেলা ১১টায় কলেজ মিলনায়তনে অধ্যক্ষ এস.এম আলী নেছারের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- কলেজ পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক আযাদ আলাউদ্দীন।
ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবু সাঈদের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পরিচালক ও সহকারী অধ্যাপক সৈয়দ মো. মহাব্বতুল্লাহ, মো. নূরুজ্জামান, আতিক মাহমুদ বাবুল, কাওছার হোসাইন, শিরিন সুলতানা, কাওছার রেজওয়ান প্রমুখ।
অনুষ্ঠানে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কুইজ ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।
কুইজ প্রতিযোগিতায় প্রথম বিজয়ী- বরিশাল নগরীর সৈয়দা মজিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী নন্দিনী আক্তার, দ্বিতীয় স্থান অর্জন করে মহাবাজ মাধ্যমিক বিদ্যালয়ের মেহনাফ ইমতিয়াজ ও তৃতীয় হন ছাবেরা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের বৈশাখী মিস্ত্রী।
সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় প্রথম হন নগরীর নূরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ফলপ্রার্থী আরাফ খলিফা, দ্বিতীয়- পুস্পরাণী চৌধুরী ইনস্টিটিউশনের মো. রিফাত হাওলাদার ও তৃতীয় একই প্রতিষ্ঠানের মো. জিহাদ।
এছাড়াও দুটি গ্রুপে মোট ৪০ জন বিজয়ী শিক্ষার্থীকে ক্রেস্টসহ বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়।
অনুষ্ঠানে বরিশাল মেট্রোপলিটন কলেজ থেকে জিপিএ ৫ পেয়ে শিক্ষাবোর্ডের বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থী রেদোয়ান ইসলাম সানিকে কলেজের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *