আল-হিকমাহ্ রেসিডেন্সিয়াল মডেল মাদরাসার সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী

মুক্তবুলি প্রতিবেদক ।।
ভোলার কুনজেরহাট আল-হিকমাহ্ রেসিডেন্সিয়াল মডেল মাদরাসার সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী ০৩ জুন সোমবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও ভোলা জেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক সহকারী অধ্যাপক মো. ফিরোজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ অলী উল্যাহ। 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক নয়া দিগন্তের বরিশাল ব্যুরো চিফ ও বরিশাল মেট্রোপলিটন কলেজের চেয়ারম্যান আযাদ আলাউদ্দীন এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত কবি ও অসংখ্য কালজয়ী ইসলামি সংগীতের গীতিকার বিলাল হোসাইন নূরী।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমোহন ইসলামিয়া কামিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা বিন ইয়ামিন শরীফ, মির্জাকালু সিনিয়র ফাজিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা তৈয়্যব হোসাইন, তামীরুল উম্মাহ মাদরাসার কো-অর্ডিনেটর মাওলানা ইউসুফ উসমানি, মাওলানা মিরাজ উদ্দিন, আনোয়ার হোসাইন মাতাব্বর, মাস্টার মু. নূরনুবী, মাস্টার আবুল বাশার, সফিউল্লাহ রায়হান সহ আরও অনেকে।
অনুষ্ঠান সঞ্চালনা করেন আল-হিকমাহ্ রেসিডেন্সিয়াল মডেল মাদরাসার পিন্সিপাল কে.এম. ইমাম হোসাইন আল-ফাহমি ও কালচার শিক্ষক জিয়াউদ্দিন সোহাগ। অনুষ্ঠানটি সার্বিক ব্যবস্থাপনায় সহযোগিতা করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মাওলানা শাহীন, মু. নিজাম উদ্দিন ও মাওলানা হাসনাইন আহমেদ।
অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশেষ অতিথি, চেয়ারম্যান, প্রিন্সিপাল, কালচারাল শিক্ষক সহ মাহে রমাদানে এস এ টিভিতে সিয়ামের ফুল অনুষ্ঠানে অংশগ্রহণ করা এগারোজন শিক্ষার্থীকে চমৎকার পরিবেশনার জন্য শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।
অনুষ্ঠানে আল-হিকমাহ্ রেসিডেন্সিয়াল মডেল মাদরাসার শিক্ষার্থীদের পরিবেশনায় থিমসং সহ একাধিক কোরাস সংগীত পরিবেশিত হয়।
Next Barisal banner ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *