বরিশাল নগরীতে শ্রমিক কল্যাণ ফেডারেশনের বর্ণাঢ্য র‍্যালি

মুক্তবুলি প্রতিবেদক ।।

‘শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠায় ইসলামী শ্রমনীতির বাস্তবায়ন অনিবার্য’ এই স্লোগানের মধ্য দিয়ে ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন বরিশাল মহানগর শাখা। র‍্যালিটি নগরীর ফলপট্টি মোড় থেকে শুরু হয়ে গির্জামহল্লা, সদর রোড, রাজা বাহাদুর সড়ক হয়ে শিল্পকলা একাডেমিতে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন বরিশাল মহানগরীর সাধারণ সম্পাদক জাফর ইকবালের পরিচালনায় ও মহানগর সভাপতি শ্রমিক নেতা মিজানুর রহমানের সভাপতিত্বে র‍্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য শ্রমিক নেতা মশিউর রহমান।

সংক্ষিপ্ত সমাবেশে শ্রমিক নেতারা বলেন, শ্রমিকদের ন্যায্য অধিকার ও ন্যূনতম মজুরি হতে হবে ২৫ হাজার টাকা এবং ইসলামী শ্রমনীতি বাস্তবায়নের মাধ্যমে কল্যাণমুখী শ্রমিক বান্ধব কর্মপরিবেশ নিশ্চিত করতে হবে।

র‍্যালিতে আরো উপস্থিত ছিলেন- মহানগর সহ-সভাপতি আব্দুর রহিম, শ্রমিক নেতা সানাউল্লাহ সাজিদ, মাহমুদুল হাসান কামাল, আব্দুস সালাম, দর্জি শ্রমিক ইউনিয়ন সভাপতি জাকির হোসেন, নুরুল ইসলাম নওশাদ, আনিছুল ইসলাম তাজুল, শাহিন আলম, জাহাঙ্গীর আলমসহ শ্রমিক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *