সাংবাদিক মামুনের মায়ের দাফন সম্পন্ন, বিএফইউজে’র শোক

মুক্তবুলি প্রতিবেদক ।।

বরিশাল জেলা সাংবাদিক ইউনিয়নের দপ্তর সম্পাদক এবং ‘বরিশাল বাণী’র প্রকাশক ও সম্পাদক মোঃ মামুন-আর-রশিদ এর মা মোসাম্মাৎ রিজিয়া বেগম এর জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। রোববার বেলা ১১টায় বাকেরগঞ্জের পূর্ব বাদলপাড়া মাদরাসা মাঠে রিজিয়া বেগম শত শত মানুষের অংশগ্রহণে জানাযা নামাজ শেষে তাকে একতা মুসলিম গোরস্থানে দাফন করা হয়।

রিজিয়া বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব কাদের গণি চৌধুরী এবং বরিশাল জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আযাদ আলাউদ্দীন ও সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান হীরা।

শোক বিবৃতিতে সাংবাদিক নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

জানাজা নামাজে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- চরামদ্দি ইউপি চেয়ারম্যান সাহাবুদ্দিন খোকন, সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চুন্নু শিকদার, সাবেক জেলা পরিষদ সদস্য মুনাওয়ারুল ইসলাম অলি, পূর্বাঞ্চলীয় উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মানিক মৃধা, প্রখ্যাত মুফাস্সির মাওলানা আব্দুল জলিল, হাফেজ মাহবুবুর রহমান, ইউপি সদস্য কালাম সরদার, মাহবুব সিকদার রাজা, একে আজাদ চুন্নু খান, বরিশাল বার’র যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট গিয়াস উদ্দিন তমাল, ইসলামী ব্যাংক হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আশিকুল হায়দার মানিক, পটুয়াখালী ভুরিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি এ্যাড. আউয়াল আকন, বিশিষ্ট সমাজ সেবক মনির হাওলাদার, বরিশাল বিভাগীয় সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি দিপু তালুকদার, মেট্রোপলিটন প্রেস ক্লাবের নির্বাহী সদস্য আমিনুল শাহীন, অনলাইন সাংবাদিক ইউনিয়নের সভাপতি মামুনুর রশীদ নোমানী, এসএ টিভির ব্যুরো প্রধান মুজিব ফয়সাল সহ অসংখ্য গন্যমান্য ব্যক্তিবর্গ।
এর আগে বাকেরগঞ্জের পূর্ব বাদলপাড়া গ্রামে নিজ বাড়িতে ১৩ এপ্রিল শনিবার রাত পৌনে ১১ টার দিকে মৃত্যুবরণ করেন রিজিয়া বেগম। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ৫ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *